উখিয়া নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৪/০৯/২০২৪ ১০:২৫ এএম

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) একদিনের সংক্ষিপ্ত সফরে কক্সবাজার আসছেন।

উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান শনিবার সকাল ৮ টা ২০ মিনিটে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছাবেন। সকাল সাড়ে ৮ টায় নৌপথে তিনি মহেশখালীর মাতারবাড়ি আল্টাসুপার ক্রিটিক্যাল কোল ফায়ার্ড পাওয়ার প্ল্যান্টের সার্বিক কার্যক্রম পরিদর্শন করবেন এবং সেখানে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।
উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান একইদিন বিকেল সাড়ে ৩ টায় মাতারবাড়ি থেকে কক্সবাজার রওয়ানা দেবেন এবং সন্ধ্যা ৬ টায় একদিনের সংক্ষিপ্ত সফর শেষে বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে উপদেষ্টার একান্ত সচিব মুহাম্মদ হাসনাত মোর্শেদ ভূঁইয়া (উপসচিব) প্রেরিত এক সফরসূচিতে জানা গেছে।
বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের সচিব, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তারা উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সফরসঙ্গী হবেন

পাঠকের মতামত

হেফাজতে ইসলামের কর্মী নিহত হওয়ার মামলায় ওসি রফিকুল তিন দিনের রিমান্ডে

হেফাজতে ইসলামের কর্মী নিহত হওয়ার মামলায় হাটহাজারী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রফিকুল ইসলামের তিন ...

দালালরা পথ চিনিয়ে নিয়ে আসছে এ দেশে নতুন বিপদ রোহিঙ্গাস্রোত

মিয়ানমারের চলমান যুদ্ধ পরিস্থিতির পরিণামে বাংলাদেশে ফের নেমেছে রোহিঙ্গা অনুপ্রবেশের ঢল। প্রতিদিনই শ’য়ে শ’য়ে রোহিঙ্গা ...

কক্সবাজার রেললাইনে পাহাড় ধস

টানা বর্ষণের দ্বিতীয় দিন গতকাল শুক্রবার বিকেলে চট্টগ্রাম–কক্সবাজার রেললাইনের উপর পাহাড়ের একটি অংশ ধসে পড়েছে। ...